Android Tips

ভিডিওর চেহারা/মুখ পরিবর্তন করুন – Video Face Change | Reface App

আমরা অনেকেই আছি যারা যেকোন ভিডিও চেহারা পরিবর্তন করতে চাই। বিভিন্ন ধরনের ফানি ভিডিওর মুখ পরিবর্তন করে আমাদের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে মজা করার জন্য ভিডিওর চেহারা পরিবর্তন করতে চায়।

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন। বন্ধুরা আমরা বিভিন্ন নাটক, সিনেমা বস মুভি, বা সিরিয়াল এবং যেকোন ধরনের ভিডিওর ফানি ক্লিপস হতে পারে ইত্যাদি দেখে থাকি। যেকোনো নাটক অথবা মুভির ছোট অংশ অথবা পুরো মুভি বা নাটককের নায়ক অথবা নায়িকা এর মুখ পরিবর্তন করে আপনার অথবা আপনার বন্ধু বান্ধবের চেহারা বসাতে চান এককথায় ভিডিওর চেহারা পরিবর্তন করতে চাই। আবার আমরা অনেকেই আছি যারা টিকটক ব্যবহার করে থাকি এ টিকটকের ভিডিওর চেহারা পরিবর্তন করতে চাই। কিন্তু কিভাবে ভিডিওর মুখ অথবা চেহারা পরিবর্তন করতে হয় তা আমরা অনেকেই জানিনা। আজকের এই পোস্টটি আপনারা পড়লে ২-৫ মিনিটের ভিতরে যেকোন ভিডিওর চেহারা পরিবর্তন করে ফেলতে পারবেন।

কেন ভিডিওর মুখ পরিবর্তন করবেন?

আমার মতে ভিডিওর চেহারা অথবা মুখ পরিবর্তন করার কারণ হচ্ছে বন্ধুবান্ধব অথবা আত্মীয় স্বজনদের সাথে মজা করার জন্য। আমরা অনেকেই আছি যারা ফেসবুকে পোস্ট দিতে চায়, বর্তমানে মুখ পরিবর্তন করে ভিডিওগুলো খুবই ভাইরাল হচ্ছে এইজন্য হতে পারে। তবে বর্তমানে TikTok এবং Likee তে ফেস পরিবর্তন করে ভিডিও দিয়ে ভাইরাল করতেছে। আর এখন তো টিকটক এবং লাইকিতে এইটা একদম Trending Topic হচ্ছে মুখ পরিবর্তন করা।

See also  যে কারো কল রেকর্ড করুন সে বুঝতে পারবে না - Call Recoding Without Announcement

কিভাবে ভিডিওর চেহারা পরিবর্তন করবেন?

বন্ধুরা আমরা যেকোনো ভিডিওর হিরো বা হিরোয়িন এর চেহারা খুব সহজে পরিবর্তন করতে পারব। এর জন্য Reface Apps ডাউনলোড করতে হবে। এটির সাহায্যে আমরা খুব সহজে ৩ থেকে ৫ মিনিটের ভিতরে নায়ক-নায়িকার মুখ পরিবর্তন করে আমাদের মুখ বসাতে পারব ভিডিওর ভিতরে। বন্ধুরা কিভাবে কাজটি করবেন এর জন্য আপনারা নিচের ভিডিওটি দেখতে পারেন অথবা আজকের এই পোস্টটি ভালোভাবে পড়ুন।

অ্যাপটি ওপেন করার পর প্রথমে আপনাদেরকে সকল কিছু Skip করতে হবে এবং আপনাদেরকে Toolsl টুলস এ ক্লিক করতে হবে। তারপর Swap Faces এখানে ক্লিক করতে হবে এবং আপনাদেরকে গ্যালারিতে নিয়ে যাবে গ্যালারির পারমিশন দিয়ে দিবেন। এখন আপনারা যেই ভিডিও টির মুখ পরিবর্তন করতে চান ওই ভিডিওটি সিলেক্ট করতে হবে। ভিডিও টি ১৫ সেকেন্ড পর্যন্ত মুখ পরিবর্তন করতে পারবেন। তারপর আপনাদেরকে নেক্সট ক্লিক করতে হবে এখানে আপনাদের অনেকটাই সময় নেবে, ধৈর্য ধরে অপেক্ষা করুন।

See also  স্মার্টফোনের বিরক্তিকর অ্যাডস বন্ধ করুন - Ads Block on Android Phone

 

তারপর ভিডিওএর কার ছবি পরিবর্তন করতে চান তা সিলেক্ট করতে হবে। এব এড ছবি তে ক্লিক করে আপনার পছন্দের ছবি যোগ করুন। এর পর Swap Face ক্লিক করলে ভিডিও তৈরি হয়ে যাবে।

How To Download Reface Apps

ভিডিও থেকে চেহারা অথবা মুখ পরিবর্তন করার অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনারা প্লে স্টোরে সার্চ করবেন Reface Face Swap Videos/Memes. এ লেখাটা লিখে সার্চ করলে আপনারা সর্বপ্রথম এই অ্যাপটি পেয়ে যাবেন। অথবা বন্ধুরা আপনারা Reface Face এখানে ক্লিক করে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

আপনারা যদি প্লে স্টোর থেকে Reface অ্যাপটি ডাউনলোড করেন তাহলে আপনাদের ভিডিও তৈরি করার পর অ্যাপ্লিকেশনটির লোগো বা ওয়াটারমার্ক থেকে যাবে। যেহেতু আমরা প্লে স্টোর থেকে Reface App টি ডাউনলোড করছি এজন্য সকল ফিচার এই সফটওয়ারে পাবনে না। এর জন্য অবশ্যই আপনাদেরকে প্রিমিয়াম রিফেস অ্যাপটি ডাউনলোড করতে হবে।

How To Download Raface Pro Apk

Reface Swap your face with celebrities, and make funny memes and gifts with the Reface app!

See also  ডিলিট হওয়া মেসেজ ফিরে পাওয়ার উপায় - Recover Deleted Message

ReFace Pro Version ডাউনলোড করার জন্য আপনারা ReFace Premium এখানে ক্লিক করুন অথবা গুগলে গিয়ে সার্চ বক্সে লিখবেন Reface Mod Apk এরপর আপনাদের সামনে অনেকগুলো সাইট আসবে যেকোনো একটি সাইট থেকে আপনারা ডাউনলোড করে নিবেন এবং ইন্সটল করে নিবেন। আপনারা যদি এই Reface Pro Apk ব্যবহার করেন তাহলে সকল ফিচার আপনারা পেয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!