Sports

বিশ্বকাপ ফুটবল খেলা দেখুন মোবাইল দিয়ে – Watch Live Football Match On Mobile Phone

প্রিয় ভিজিটর বিশ্বে বর্তমানে ফুটবলের জনপ্রিয়তা অনেক তুঙ্গে তাই আমরা অনেক সময় আর্জেন্টিনার ব্রাজিল অথবা বিভিন্ন ক্লাবের লাইভ খেলা দেখার জন্য মোবাইলের অ্যাপস খুঁজে থাকি চলুন জেনে নেই মোবাইলের কোন কোন অ্যাপ গুলোর মাধ্যমে Football Live খেলা দেখা যায়।

খুব কম সময়ে খেলা শেষ হয়ে যায় বলে সকলের কাছে জনপ্রিয় হচ্ছে ফুটবল খেলা। ফুটবল খেলা ৯০ মিনিট এর হয়ে থাকে এবং শেষ হতে সর্বোমোট ১০০ মিনিট লাগে যার কারণে মানুষ ফুটবল খেলা দেখতে পছন্দ করে।

ফুটবল বিশ্বকাপ সরাসরি দেখার নিয়ম।

মেবাইলে ফুটবল বিশ্বকাপ সরাসরি দেখতে অনেক গুলো অ্যাপ আছে, যে গুলো দিয়ে সরাসরি ফুটবল খেলা দেখতে পারবেন। কয়েকটি অ্যাপ এর নাম দেয়া হচ্ছে যে গুলোর মাধ্যমে সরাসরি খেলা উপভোগ করতে পারবেন। HotFlixBD, Toffee, Sportzfy এবং HDStreamZ আরো অনেক অ্যাপ আছে যে গুলো দিয়ে কাতার ফুটবল বিশ্বকাপ সরাসরি দেখতে পারবেন।

See also  Argentina and Brazil Poster Design - ব্রাজিল এবং আর্জেন্টিনা পোস্টার ডিজাইন | Qatar Football World Cup

লাইভ ফুটবল খেলা দেখার অ্যাপস Sporzfy

Sportzfy এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আমরা সকল ধরনের খেলা লাইভ উপভোগ করতে পারব। আপনি জনপ্রিয় সকল ফুটবল ম্যাচ SportZfy দিয়ে সরাসরি দেখতে পারবেন। শুধু তাই নয় এপ্লিকেশনের মাধ্যমে জনপ্রিয় সকল ক্রিকেট ম্যাচেও সরাসরি দেখা যায়।

তাহলে আপনার শিষ্য তালিকা এই অ্যাপসটি থাকতে পারে এই অ্যাপসটি ডাউনলোড করতে তাদের নিজস্ব ওয়েবসাইট থেকে লেটেস্ট ভার্সন ডাউনলোড করে নিন গুগলে সার্চ করে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন। এটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে না কারণ এটি গুগল প্লে স্টোরে কিছু প্রাইভেসি পলিসি ভায়োলেন্স করে এটি ইন্সটল করতে অবশ্যই আপনার ফোনে আননোন অপশনটি কি অনুমতি কি প্রদান করতে হবে।

HD StreamZ এপস দিয়ে মোবাইল ফুটবল খেলা দেখুন

HD StreamZ এই অ্যাপ্লিকেশনের মাধ্যমেও আপনারা আপনার হাতে থাকা স্মার্টফোন দিয়ে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারবেন। তবে এই অ্যাপ্লিকেশনে বিশ্বের সকল ধরনের চ্যানেল আপনারা পেয়ে যাবেন যে সকল চ্যানেলে ফুটবল খেলা সরাসরি সম্প্রচারণ করা হয়, ঐ সকল চ্যানেল থেকে আপনারা সহজে দেখতে পারবেন।

See also  Argentina and Brazil Poster Design - ব্রাজিল এবং আর্জেন্টিনা পোস্টার ডিজাইন | Qatar Football World Cup

HD StreamZ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনারা চলে যান গুগলে এবং সার্চ করুন নির্দিষ্ট ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।

যে সকল চ্যানেলে ফুটবল খেলা সম্প্রচার করা হবে।

  • T Sports বাংলাদেশ থেকে দেখা যাবে।
  • SonyLiv এর মাধ্যমে অনলাইন দেখতে পারবেন।
  • Start Sport চ্যানেল এর মাধ্যমে সম্প্রসার করা হবে।
  • BT Sports চ্যানেল দিয়ে দেখতে পারবেন।
  • BeIN Sports
  • Fox Sports
  • SportsMax

Toffee অ্যাপ দিয়ে খেলা দেখার নিয়ম।

ফুটবল

Toffee এই অ্যাপটি মূলত বাংলাদেশের সিম কোম্পানি BanglaLink তৈরী করেছে। এই Toffee অ্যাপ দিয়ে শুধু মাত্র বাংলাদেশ থেকে বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখতে পারবেন। শুধু তা নয় Toffee অ্যাপ দিয়ে বাংলাদেশর সকল ক্রিকেট ম্যাচ, মুভি, নাটক ইত্যাদি সকল কিছু দেখতে পারবেন। অ্যাপটি প্লে স্টোরে পেয়ে যাবেন।

Download Link 1

Download Link 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!