Call HistoryAndroid Tips

মোবাইলের কল হিস্টোরি বের করার নিয়ম – How To See Call Details for any Phone

কল লিবিভিন্ন সময়ে আমাদের মোবাইলের কল হিস্টোরি বের করার প্রয়োজন হয়। অথবা আমরা আমাদের প্রিয়জনের মোবাইলের কল লিস্ট দেখতে চায়।

আমরা অনেকেই এখনো মনে করি কল লিস্ট বের করা যায় না। এবং অনেকই আমাদের প্রিয়জনের কল হিস্টোরি বের করে দেখতে চায় যে সে কার সাথে কথা বলে। বর্তমান সময়ে এমন এমন সফটওয়্যার রয়েছে যেগুলো দিয়ে সকল তথ্য বের করা যায়। যেকোন সিম এর কল হিস্টোরি দেখতে পারবেন।

তাই আজকে আপনাদেরকে শেখাবো কিভাবে যেকোন মোবাইলের কল লিস্ট করে দেখবেন যে, সে কাকে কত বার কল দিয়েছে এবং তাকে কত বার কল দিয়ে শুধু তাই নয়। কার সাথে কত মিনিট কথা বলছেন সব কিছু বের করে দেখে নিতে পারবেন। এই জন্য আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়তে হবে।

মোবাইলের সকল কল হিস্টোরি বের করার নিয়ম।

মেবাইলের সকল কল লিস্ট বের করতে পারবেন শুধু মাত্র ১টি অ্যাপ দিয়ে। এই অ্যাপ এর নাম হচ্ছে E2PDF। এই অ্যাপ এর অসাধারণ কাছ আছে। E2PDF দিয়ে মেবাইলের সকল মেসেজ, WhatsApp এর চ্যাট হিস্টোরি এবং আপনার ফোনের সকল কল লিস্ট বের করে দেখতে পারবেন।

See also  Get Unlimited Free Calls Any Country - call credits app

E2PDF অ্যাপ এর কাজ কি?

E2PDF হল একটি অ্যান্ড্রয়েড অ্যাপ, যা আপনার এন্ড্রয়েড ফোনের ডাটা ব্যাকআপ করে থাকে। এই অ্যাপটি মোবাইলে থাকা যেকোনো এন্ড্রয়েড এপ্লিকেশন এর তথ্য, যেমন কনটাক্ট, এসএমএস, কল লগ, ইত্যাদি সংরক্ষণ করে দেয়। এই অ্যাপটি এনক্রিপ্ট করা ডাটা ব্যবহার করে একটি পিডিএফ ফাইল তৈরি করে যা আপনি সহজে মেমোরিতে সেভ করতে পারবেন।

কল হিস্টোরি

E2PDF অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে ওপেন করুন। এখন Terms & Conditions মার্ক করে Proceed ক্লিক করতে হবে। তারপর Click To Continue ক্লিক করতে হবে। যেহেতু আমরা মোবাইলের কল হিস্টোরি বের করবো তাই আমরা General Call Log এই ক্লিক করবো।

এখন আপনারা কয় তারিখ থেকে কয় তারিখ পর্যন্ত কল হিস্টোরি বের করে দেখতে চান তা সিলেক্ট করুন এবং কি নামে কল হিস্টোরি সেভ করতে চান তা লিখুন। সবশেষে Exported To PDF ক্লিক করলে ১০ সেকেন্ডে আপনার মেবাইলের সকল কল লিস্ট বের হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!