Android Tips

যেকোনো ঝাপসা/ব্লার ছবি ক্লিয়ার করুন – নষ্ট ছবি ঠিক করার উপায়

বিভিন্ন সময়ে আমাদের তোলা ছবি জাপসা হয়ে যায়। আবার ছবি তোলার সময় ফোকাস এর কারণে আমাদের ছবি ব্লার হয়ে যায়। এককথায় ব্লার ছবি/ঝাপসা হওয়া ছবি ঠিক করার নিয়ম।

আসসালামুআলাইকুম বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সকলে ভালো আছেন। বিভিন্ন সময়ে আমাদের ভালো ভালো তোলা ছবি ঝাপসা হয়ে যায় অথবা ভুলবশত নষ্ট হয়ে যায়। আজকে আমি আপনাদেরকে ঝাপসা হওয়া ছবি ক্লিয়ার করার দারুন একটি অ্যাপ্লিকেশন শেয়ার করব। আপনারা মাত্র এক ক্লিকে যে কোন নষ্ট অথবা ঝাপসা ছবি ক্লিয়ার করতে পারবেন।

আমাদের পুরতন অনেক ছবি থাকে, এই ছবি গুলো ভাইরাস এবং বিভিন্ন সমস্যা কারণে ছবি গুলো নষ্ট হয়ে যায়, ছবিতে কে আছে তার চেহারা দেখা যায় না। এই সকল সমস্যা একটি মাত্র অ্যাপ দিয়ে সমাধান করতে পারবেন।

ঝাপসা/ব্লার ছবি ক্লিয়ার করার নিয়ম

ঝাপসা হওয়া ছবি ঠিক করতে হলে আমাদের একটি অ্যাপ এর প্রয়োজন হবে, অ্যাপটি হচ্ছে remini. Remini এই অ্যাপটি প্লে স্টোরে পেয়ে যাবেন। প্লে স্টোর থেকে remini অ্যাপঅ্যাপটি ডাউনলোড করে নিবেন।

See also  মোবাইলের কল হিস্টোরি বের করার নিয়ম - How To See Call Details for any Phone

অ্যাপটি ডাউনলোড করার পর ওপেন করুন, তারপর Enable Free Trail মার্ক করে Continue করুন বা উপরে (X) কেটে দিন। এখন Give Access to photo পারমিশন দিতে হবে File Manager পারমিশন দিলে গ্যালারির সকল ছবি দেখতে পারবেন। এখন গ্যালারি থেকে আপনাদের ঝাপসা হওয়া ছবি বা ব্লার ছবি সিলেক্ট করুন এবং Enhance ক্লিক করুন।

Enhance ক্লিক করলে একটি এডস শুরু হবে এই এডটি দেখে কেটে দিন। তারপর আপনাদের নষ্ট ছবি ক্লিয়ার করতে নিতে পারবেন। এখন এই ছবিটি গ্যালারিতে সেভ করার জন্য উপরে ডাউনলোড আইকন দেখতে পারবেন ক্লিক করে Save ক্লিক করুন, এখন আবারও এডস দেখাবে এডস টি দেখা শেষ হলে অটোমেটিক গ্যালারিতে ছবি চলে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!