Tips and TricksAndroid Tips

১ক্লিকে যেকারো লোকেশন বের করুন – Anyone Location in 1 Click

আমি শুধু মাত্র ১ক্লিকে যেকারো লোকেশন বের করতে পারবো।

বর্তমানে সময়ে বিভিন্ন কাজে/সময়ে যেকারো লোকেশন ট্র্যাকিং করার প্রয়োজন হয়, কিন্তু কিভাবে সহজে লোকেশান বের করতে হয় তা আমরা অনেকেই জানি না। এখন থেকে আপনি চাইলে যেকারো লোকেশন ট্র্যাকিং করতে পারবেন। শুধু তা নয় এই একটি সিস্টেম দিয়ে আপনারা আরো বের করতে পারবেন।

  • সে কি মোবাইল ব্যবহার করতেছে
  • তার বর্তমান লোকেশন
  • সে কোন ব্রাউজার ব্যবহার করতেছে
  • তার ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার কে
  • এবং তার IP Address কি

এই সকল কিছু মাত্র ১ক্লিকে বের করে নিতে পারবেন। আপনিও কিভাবে এই সকল কাজ গুলো করবেন? এই কাজ করার জন্য কিছু টিপস জেনে নিতে হবে।

কিভাবে  ১ক্লিকে যেকারো লোকেশন বের করবো

প্রথমত আপনাকে এমন লিংক কপি করতে হবে যে লিংক আপনি তার সাথে শেয়ার করতে পারবেন। উদাহরণ: কোন একটি ইউটিউব ভিডিও লিংক, ফেসবুক আইডি লিংক ইত্যাদি যেকোন লিংক শেয়ার করতে পারবেন ঐ লিংক কপি করুন। এখন আপনারা চলে যাবেন যেকোন ব্রাউজারে এবং সার্চ করবেন grabify.link তারপর এই ওয়েবসাইট সাইটে প্রবেশ করবেন। এখন আপনি যে লিংক কপি করেছেন সে লিংকটি grabify.link সাইটে পেস্ট করুন।

See also  যেকোনো ঝাপসা/ব্লার ছবি ক্লিয়ার করুন - নষ্ট ছবি ঠিক করার উপায়

লোকেশন

এখন Create URL ক্লিক করে I Accept ক্লিক করুন এবং সাথে সাথে আপনার লিংক ইনফর্মেশন চলে আসবে। এখন দেখতে পারবেন New URL আপনি চাইলে Change Domain ক্লিক করে ডোমেইন নাম পরিবর্তন করতে পারবেন। এতে করে সে বুঝতে পারবে এটা কিসের লিংক, এই লিংক আপনি যার লোকেশন ট্র্যাকিং করতে চান তাকে পাঠাবেন।

লোকেশন

যখন সেই এই লিংকে ক্লিক করবে সাথে সাথে তার সকল তথ্য আপনার কাছে চলে আসবে। সকল তথ্য দেখার জন্য, নিচে Access Link দেখতে পারবেন ঐ লিংকে প্রবেশ করলে নিচে তার সকল তথ্য দেখতে পারবেন।

লোকেশন

আজকের এই আর্টিকেলটি শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে। তাই এই টিপসটি কেউ খারাপ উদ্দেশ্য ব্যবহার করবেন না। আশা করি আপনাদের ভালো লেগেছে আজকের আর্টিকেলটি, এরকম আরো নতুন নতুন ইন্টারেস্টিং আর্টিকেল পেতে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!