Video EditingTips and Tricks

টিকটক ভিডিও ভাইরাল করবো – Tiktok Trending Video Editing | Tiktok Viral Template

টিকটকে ভিডিও ভাইরাল করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু আমাদের টিকটক ভিডিও ভাইরাল হয় না। TikTok ভিডিও ভাইরাল করার পদ্ধতি।

বর্তমান সময়ে ভিডিও শেয়ারিং করার জনপ্রিয় মাধ্যম হচ্ছে টিকটিক। Tiktok এই কম সময়ে মানুষকে বিনোদন দেওয়া যায় এবং খুব দ্রুত জনপ্রিয় হওয়া যায় যার কারণে সকলের কাছে টিকিট খুবই জনপ্রিয়। Tiktok জনপ্রিয় হওয়ার কারণে, যারা টিকটকে নতুন ভিডিও করে তাদের টিকটক ভিডিও সহজে ভাইরাল হয় না। তাই আজকের এই পোস্ট আপনারা মনোযোগ সহকারে পড়লে আপনিও আপনার টিকটক ভিডিও ভাইরাল করতে পারবেন।

টিকটক ভিডিও

বর্তমান সময়ে ভিডিও শেয়ারিং TikTok এর আগের নাম ছিল Musical.ly। দিন দিন টিকটক এত জনপ্রিয় হতে দেখে এখন ফেসবুক, ইউটিউব এর মতো বড় বড় প্লাটফর্মে Short Video চালু করেছে। টিকটক এর সাথে পাল্লা দিতে ফেসবুক এবং ইউটিউব যারা Short Video তৈরী করে তাদের কে টাকা দিচ্ছে।

কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো?

বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্ম হচ্ছে টিকটক। দিন দিন এর প্রতি মানুষ আসক্ত হচ্ছে এবং টিকটক ব্যবহারকারী বাড়তেছে। মুলত এইজন্য এখন যারা টিকটক ভিডিও করতেছে তাদের ভিডিও সহজে ভাইরাল হয় না।

টিকটকে ভিডিও ভাইরাল করার পদ্ধতি হচ্ছে হচ্ছে আপনাকে সময় মতো ভিডিও আপলোড করতে হবে। প্রতিদিন টিকটক ভিডিও তৈরী করতে হবে। এবং সবসময় ট্রেন্ডিং কি চলতেছে তা ফলো করতে হবে, যে ভিডিও গুলো Tiktok Trending থাকবে ঐ ভিডিও গুলো তৈরী করতে হবে।

Tiktok Video ForYou

অর্থ্যাৎ সহজে টিকটকে ভিডিও ভাইরাল করতে হলে আপনাকে ভাইরাল বিষয়ে গুলার উপর ভিডিও করতে হবে। আপনি যদি Tiktok trending Tropic এর উপর ভিডিও করতে থাকেন তাহলে খুব সহজে টিকটকে আপনার ভিডিও ভাইরাল হবে। Tiktok ForYou তে আপনার ভিডিও চলে যাবে।

আপনার টিকটক ভিডিও Tiktok ForYou তে নেওয়ার জন্য আরো অনেক মাধ্যমে আছে, যার মধ্যে উল্লেখ-যোগ্য একটি হচ্ছে মিউজিক, Tiktok Viral Music যে সময় যে মিউজিক বা গান ভাইরাল হবে ঐ মিউজিক দিয়ে ভিডিও তৈরী করবেন। এবং সবসময় চোখ রাখবেন নতুন কোন Tiktok Effect বা Tiktok Game আসছে কিনা, Tiktok Effect এবং টিকটক Game এর উপর ভিডিও করলে, আপনার ভিডিও সহজে ভাইরাল হবে।

See also  ডিলিট হওয়া মেসেজ ফিরে পাওয়ার উপায় - Recover Deleted Message

Tiktok Viral Template

টিকটক ভাইরাল টেমপ্লেট, আপনি যদি টিকটক ব্যবহার করেন এবং টিকটকে ভিডিও দেখেন। তাহলে দেখতে পারবেন যে, প্রতিদিন নতুন নতুন টেমপ্লেট দিয়ে টিকটকে ভিডিও আসতেছে, এই টেমপ্লেট গুলো দিয়ে আমরা টিকটক ভিডিও তৈরী করতে চাই কিন্তু এই টেমপ্লেট গুলো খুঁজে পায় না।

বন্ধুরা টিকটকে ভাইরাল টেমপ্লেট গুলো CapCut এই অ্যাপ দিয়ে তৈরী করে থাকে। এই টেমপ্লেট গুলো আপনারা গুগুলে সার্চ করলে পেয়ে যাবেন। এই টেমপ্লেট গুলো দিয়ে যদি আপনি ভিডিও এডিট এবং ভালো মিউজিক ব্যবহার করেন তাহলে, আপনার টিকটক ভিডিও ভাইরাল হবেই।

CapCut Trending Template

Capcut হচ্ছে জনপ্রিয় ভিডিং এডিটিং অ্যাপ। টিকটকের ভিডিও তৈরী করার জন্য CapCut খুবই জনপ্রিয়। বর্তমানে টিকটকে ভাইরাল যে টেমপ্লেট গুলো দেখি, সকল টেমপ্লেট গুলো CapCut এই অ্যাপ দিয়ে তৈরী করা হয়।

CapCut Trending Template গুলো কোথায় পাবেন এবং কিভাবে এডিট করেন?. CapCut Viral Template গুলো তাদের অফিশিয়াল CapCut Apps এই পাবেন। তবে কারো কারো মোবাইল এই Template অপশন দেখায় না। CapCut এর সকল ভাইরাল টেমপ্লেট গুলো দেখতে CapCut Template এইখানে ক্লিক করুন।

See also  এসএমএস (SMS) দিয়ে লোকেশন বের করুন

সর্বশেষঃ আপনি যদি টিকটকে ভিডিও ভাইরাল করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনারা যদি উপরোক্ত পদ্ধতিতে টিকটক এর ভিডিও তৈরী করেন তাহলে আপনার ভিডিও টিকটক Foryou-তে চলে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!