Photo EditorPoster Design

মোবাইল দিয়ে ঈদ মোবারক পোস্টার ডিজাইন – Eid Mubarak Poster Design

ঈদ উপলক্ষে আমরা কতই না আয়োজন করে থাকি, ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য আমরা অনেকেই পোস্টার ডিজাইন করে থাকি।

বন্ধুরা আমরা সকলেই জানেন বছরে ঈদ দুই বার আসে একটি হচ্ছে ঈদুল আযহা ঈদুল ফিতর। আমরা অনেকেই আছি যারা নিজেদের ছবি দিয়ে পোস্টার তৈরি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে আপলোড দিয়ে শুভেচ্ছা বিনিময় করতে চাই। কিন্তু আমরা সকলের মনে করি আমাদের দ্বারা ডিজাইন তৈরি করা সম্ভব হবে না, কেউ কেউ মনে করেন কম্পিউটার ছাড়া এই ডিজাইন তৈরি করা অসম্ভব। তাই আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আপনারা ঈদের পোস্টার ডিজাইন করবেন।

কিভাবে মোবাইল দিয়ে পোস্টার ডিজাইন করব?

বন্ধুরা আপনারা এই পোস্টারগুলো মোবাইল দিয়ে খুব সহজে তৈরি করে ফেলতে পারবেন। এর জন্য আপনাদের কিছু সফটওয়্যার প্রয়োজন হবে এবং কিছু PLP ফাইল ডাউনলোড করতে হবে। এই ফাইল গুলো দিয়ে আপনারা খুব সহজে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য পোস্টার তৈরি করে ফেলতে পারবেন।

See also  Create A Cartoon Picture With One Click | Make Vector Art With Mobile ToonMe Apps

এখন বন্ধুরা আপনারা প্রথমে আপনাদের ছবিটাকে PNG করে নিবেন। তারপর Pixellab অ্যাপ্লিকেশনের প্রবেশ করবেন এবং নিচের স্ক্রিনশট ফলো করুন।

পোস্টার ডিজাইন
Design Screenshot

মাত্র কয়েক মিনিটে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য আপনারা ঈদের পোস্টার ডিজাইন করতে পারবেন। বন্ধুরা এই পোস্টার ডিজাইন তৈরি করার জন্য প্রথমে আপনারা আপনাদের সুন্দর একটি ছবি সিলেক্ট করবেন তারপর remove.bg সাইটে প্রবেশ করে আপনাদের ছবি ব্যাকগ্রাউন্ড PNG করে নিবেন। এখন Pixellab এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে এবং সর্বশেষ PLP Eid Poster Design ডাউনলোড করুন।

এখন বন্ধুরা আপনাদের সামনে সকল ডিজাইন চলে আসবে। এরপর আপনারা আপনাদের নাম পরিবর্তন করে নিবেন এবং আপনাদের ছবির পরিবর্তন করে নিবেন। আপনার সকল কিছুর কাস্টমাইজ করে নিবেন। আশা করি বন্ধুরা আজকের এই পোস্ট বুঝতে পারছেন। এখন থেকে আপনি খুব সহজেই আপনার মনের মত ডিজাইন তৈরি করে ফেলতে পারবেন 2 মিনিটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!